শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে প্রভাবশালীকে সরকারি সম্পত্তি থেকে উচ্ছেদ

মুকসুদপুরে প্রভাবশালীকে সরকারি সম্পত্তি থেকে উচ্ছেদ

বাংলার নয়ন রিপোর্ট:
গোপালগঞ্জের মুকসুদপুরে প্রভাবশালী মোঃ দাউদ মোড়লকে (৫০) সরকারি সম্পত্তি থেকে উচ্ছেদ করা হয়েছে। আজ সোমবার দুপুরে মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়ন ভূমি অফিস কর্তৃপক্ষ ওই প্রভাবশালীকে সরকারী সম্পত্তি থেকে উচ্ছেদ করেন।
প্রভাবশালীর নির্মাণাধীন ভবনের সব কিছু ভেঙ্গে গুড়িয়ে দিয়ে সরকারি সম্পত্তি দখল মুক্ত করে ওই অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা।


জলিরপাড় ইউনিয়ন ভূমি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সিকদার নজরুল ইসলাম জানান, জলিরপাড় ইউনিয়নের তালবাড়ি গ্রামের ২৮ শতাংশ সরকারি জমি দখল করে পাশ্বর্তী গোহালা ইউনিয়নের সিন্ধিয়াঘাট গঙ্গারামপুর গ্রামের মৃত মোবারক মোড়লের ছেলে মোঃ দাউদ মোড়ল গত ১০ দিন আগে পাকা ভবন নির্মাণ শুরু করেন। গত বৃহস্পতিবার বিষয়টি আমাদের নজরে আসে। বৃহস্পতিবার দাউদ মোড়লকে সরকারী সম্পত্তি থেকে স্থাপনা সরিয়ে নিতে বলা হয়। তিনি মুকসুদপুরের সহকারী কমিশনার ভূমি মোঃ আকতার হোসেন শাহীনকে শনিবারের মধ্যে স্থাপনা সরিয়ে নেয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু তিনি স্থাপনা সরিয়ে না নিয়ে নির্মাণ কাজ অব্যাহত রাখেন। সোমবার দাউদ মোড়লের স্থাপনা ভেঙ্গে দিয়ে ৫০ লাখ টাকা মূল্যের সরকারি সম্পত্তি দখল মুক্ত করা হয়।


দখলদার মোঃ দাউদ হোসেন মোড়ল সরকারি সম্পত্তি দখলের কথা স্বীকার করে বলেন, সম্প্রতি আগুনে আমার পাটের গুদাম পুড়ে গেছে। এখন পাট রাখার জায়গা নেই। রাস্তায় পাট মজুদ করে রেখেছি। এতে আমার পাট নষ্ট হচ্ছে। তাই সরকারি সম্পত্তিতে ভবন নির্মাণ করে সেখানে পাট মজুদ করতে চেয়ে ছিলাম। এ সম্পত্তিতে আমার কোন সত্ত্ব নেই। এমনকি কোন কাগজপত্রও নেই। সোমবার ইউনিয়ন ভূমি অফিসের লোকজন আমার নির্মাণাধীন ভবনের প্রাথমিক কাজের সব ভেঙ্গে দিয়েছে। এতে আমার আর্থিক ক্ষতি হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com